বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন

ভাঙ্গা উপজেলা ছাত্রলীগের সম্মেলন আগামী ২৮ নভেম্বর

ভাঙ্গা উপজেলা ছাত্রলীগের সম্মেলন আগামী ২৮ নভেম্বর

bongo-news

ওবায়দুর রহমান, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

ভাঙ্গা উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৮ নভেম্বর। সম্মেলন সফল করতে চলছে প্রচার প্রচারণা সহ ব্যপক প্রস্তুতি।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক দীর্ঘ আট বছর পর আগামী বৃহস্পতিবার ফরিদপুরের ভাঙ্গা সরকারী কেএম বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাচ্ছে সম্মেলনটি।

এ উপলক্ষে সংগঠনটির ১২টি ইউনিয়ন ও পৌরসভার নয়টি ওয়ার্ড কমিটির চলছে নানা আয়োজনের সর্বশেষ প্রস্তুতি। বিশেষ স্থানগুলোতে নির্মিত হয়েছে তোরণ। দৌড়ঝাপে প্রহর কাটছে বিভিন্ন পদ প্রত্যাশি সহ সংশ্লিষ্টদের।

উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক এলজিআরডি মন্ত্রী ও ফরিদপুর-৩ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

এ ছাড়াও বিশেষ অতিথি হিসাবে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ্, উদ্বোধক হিসাবে জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামিম ও প্রধান বক্তা হিসাবে সাইফুল ইসলাম জীবন উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সংসদের সদস্য কামরুজ্জামান কাফি ও এম হক বাবু, বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ তালাশ বুখারী, কেন্দ্রীয়, জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মী, আওয়ামী লীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষকবৃন্দ, জনপ্রতিনিধি গণ, সুশিল সমাজ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত থাকবেন।

সম্মেলনে সৎ, যোগ্য, পরিশ্রমী ও কর্মঠ ব্যক্তিদের যথাস্থানে মূল্যায়িত করার প্রত্যাশা ব্যক্ত করেছেন স্থানীয়রা। বৃহত্তর ফরিদপুরের আওয়ামী লীগের প্রভাবশালী দু’জন কান্ডারীর হাত দিয়ে দলকে আরও বেগবান ও সুসংগঠিত করতে সুন্দর একটি কমিটির দাবী জানান তারা।

সম্মেলন প্রস্তুতির বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল আলম সোহাগ জানান, ইতোমধ্যে প্রায় ৮০ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে। সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে বাকী কাজ সম্পন্ন করতে সর্বপ্রকার প্রস্তুতি অব্যাহত রয়েছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি লুৎফর রহমান মোল্লার অনুপস্থিতে মোঃ জাহাঙ্গীর হোসেন সভাপতিত্ব করতে পারে বলেও তিনি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com